গাংনীতে প্রধানমন্ত্রীর উপহারের নগদ টাকা ও খাদ্য সামগ্রী বিতরণ

আমাদের মেহেরপুর, ছবি, বাংলাদেশ

এম চোখ ডট কম, গাংনী:
করোনা ভাইরাস সংক্রমণ বিস্তাররোধে গেল দুই সপ্তাহে কর্মহীন হয়ে পড়া বিভিন্ন পেশার মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহার প্রদান করা হচ্ছে। এর অংশ হিসেবে বৃহস্পতিবার গাংনী উপজেলার বাস শ্রমিক ও আশ্রয়ণ প্রকল্পের সুবিধাভোগী দরিদ্র মানুষের মাঝে এ সহায়তা প্রদা করা হয়।
সকালে গাংনী উপজেলা পরিষদ চত্ত্বরে আনুষ্ঠানিকভাবে বাস শ্রমিকদের হাতে নগদ টাকা তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার মৌসুমি খানম। মটর শ্রমিক ইউনিয়ন গাংনী ও বামন্দী শাখার ৯৬৬ জনকে এক হাজার করে টাকা প্রদান করা হয়। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন গাংনী পৌর আহম্মেদ আলী ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) নিরঞ্জন চক্রবর্তী।
এদিকে বিকেলে ভাটপাড়া আবাসনে আশ্রয়ণ প্রকল্পের সুবিধাভোগী ৯০ পরিবারের প্রত্যেকের নগদ এক হাজার টাকা, ১০ কেজি চাল ও ৭৫০ টাকা মূল্যের নিত্যপ্রয়োজনীয় খাদ্যপণ্য দেওয়া হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) নাজমুল আলম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিরঞ্জন চক্রবর্তী ও সাহারবাটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম ফারুকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এদিকে একই দিনে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ-২ প্রকল্পের সুবিধাভোগী পরিবার যাদেরকে জমিসহ ঘর প্রদান করা হয়েছে এমন ৪১টি পরিবারে ওই উপহার প্রদান করা হয়।