মে‌হেরপুর পৌর সভায় সা‌ড়ে চার হাজার মানুষ পা‌চ্ছেন প্রধানমন্ত্রীর উপহার

আমাদের মেহেরপুর, ছবি

এম চোখ ডট কম, মেহেরপুর:
পবিত্র ইদুল ফিতর উপলক্ষে দরিদ্র, অসহায় ও দুঃস্থদের মাঝে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার উপহার সামগ্রী নগদ অর্থ প্রদানের উদ্বোধন করেন পৌর মেয়র ও জেলা যুবলীগের আহবায়ক মাহফুজুর রহমান রিটন। শুক্রবার বেলা ১১ টার সময় থেকে বিকেল ৫ টা পর্যন্ত এসকল উপহার সামগ্রী বিতরণ করা হয়। এসময় মেহেরপুর পৌর এলাকার ১,২,৩, নং ওয়ার্ডের ১৪৫০ টি পরিবারের মাঝে নগদ অর্থ প্রদান করা হয়। মেহেরপুর পৌর এলাকার ৪ হাজার ৬২১ জন প্রধানমন্ত্রীর ঈদ সামগ্রী নগদ অর্থ পাবেন।
পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশে হতদরিদ্র, বিধবা মহিলা, অসহায় স্বামী পরিত্যক্ত , যেসকল একেবারে জরাজীর্ণ পরিবারের মাঝে প্রতিবার ঈদুল ফিতর উপলক্ষে উপহার সামগ্রী দিয়ে থাকে। আজকে তারই আলোকে মেহেরপুর পৌর এলাকার জন্য ৪ হাজার ৬২১ জনকে ৪৫০ টাকা করে প্রধানমন্ত্রীর ঈদ সামগ্রী উপহার নগদ অর্থ পাবেন। আমার ৯টি ওয়ার্ডের কাউন্সিলর ও বিভিন্ন নেতার্কমীর সহয়তায় নির্বাচন করেছি কারাকারা পাওয়ার মত। আমরা চেষ্ঠা করছি যেন কোন অনিয়ম যাতে না হয়। সেই ভাবে বন্ঠন করা হচ্ছে। প্রতিটি মানুষ তাদের জাতীয় পরিচয় পত্রের ফটোকপি নিয়ে তাদের টাকা নিচ্ছেন। এখানে ট্যাগ অফিসার বিপ্লব কন্ডু রয়েছেন।
তিনি আরও বলেন করোনা ভাইরাসের কারনে জনসমাগম কম হয় সেই জন্য তিনটি ওয়ার্ডের লোকজনকে নিয়ে বিতরণ করা হচ্ছে।
এসময় পৌর প্যানেল মেয়র শাহিনুর রহমান রিটন, কাউন্সিলর ইভান, বাপ্পি, জাহাঙ্গীর আলম, আলপনা খাতুনসহ সকল পৌরকর্মকর্তারা উপস্থিত ছিলেন।