সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবিতে মেহেরপুরে মানববন্ধন

আমাদের মেহেরপুর, ছবি, বাংলাদেশ

এম চোখ ডট কম, মেহেরপুর:
প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবিতে এবং তাঁকে হেনস্তার সঙ্গে জড়িত ব্যক্তিদের বিচারের দাবিতে মেহেরপুরে মানববন্ধন করা হয়েছে। বুধবার সকাল সাড়ে নয়টায় মেহেরপুর প্রেসক্লাবের সামনে এই কর্মসূচি পালিত হয়।
মেহেরপুর প্রেসক্লাবের আয়োজনে গাংনী ও মুজিবনগর প্রেস ক্লাবের অংশ গ্রহণে জেলার বিভিন্ন মিডিয়ার সাংবাদিকরা মানব বন্ধনে অংশ নিয়ে ন্যাক্কারজনক এ ঘটনার প্রতিবাদ জ্ঞাপন করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মেহেরপুর প্রেসক্লাবের সভাপতি ফজলুল হক। যুগ্ম সাধারণ সম্পাদক মাজেদুল হক মানিকের সঞ্চালনায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক আলামিন হোসেন, উপদেষ্টা তুহিন আরণ্য, গাংনী প্রেস ক্লাব সাধারণ সম্পাদক মাহবুব আলম, মুজিবনগর প্রেস ক্লাব সভাপতি মুন্সি উমর ফারুক প্রিন্স, চ্যানেল ২৪ মেহেরপুর প্রতিনিধি রাশেদুজ্জামান, প্রথম আলো প্রতিনিধি আবু সাঈদ প্রমুখ।
বক্তারা বলেন, সরকারের ভাবমূর্তি বিশ্বের কাছে ক্ষুণ্ন করার চেষ্টার অংশ হিসেবে সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা করা হয়েছে। সাংবাদিকেরা তথ্য নিতে গিয়ে হরহামেশা সরকারি কর্মকর্তাদের হয়রানির শিকার হচ্ছেন। নিজেদের অপকর্ম ঢাকতে তাঁরা বারবার মিথ্যা মামলা দিয়ে সাংবাদিকদের কলম আটকানোর চেষ্টা করে যাচ্ছেন।
প্রেসক্লাবের সভাপতি ফজলুল হক বলেন, সরকার খুব দ্রুত রোজিনা ইসলামকে মুক্তি দিয়ে দোষী ব্যক্তিদের বিচারের আওতায় নিয়ে আসবে বলে সাংবাদিক সমাজ বিশ্বাস করে।