গাংনীতে আইসিভিজিডি প্রকল্প অবহিতকরণ সভা অনুষ্ঠিত

ছবি


এম চোখ ডটকম: মেহেরপুরের গাংনীতে “ইনভেস্টমেন্ট কম্পোনেন্ট ফর ভালনারেবল গ্রুপ ডেভেলপমেন্ট (আইসিভিজিডি) ২য় পর্যায়” প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার সকালে উপজেলা পরিষদ সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।
বিশ্ব খাদ্য কর্মসূচীর (WFP) আর্থিক সহায়তায় ও গাংনী উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে অবহিতকরণ সভায় গাংনী উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী খানমের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন গাংনী উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাসিমা খাতুন। উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার লাভলী খাতুন। অবহিতকরণ সভার উদ্দেশ্য এবং আইসিভিজিডি প্রকল্পের লক্ষ্য, প্রকল্প সংশ্লিষ্ট সকল অংশিদারদের ভূমিকা ও কার্যক্রমের বিষয়ে আলোচনা করেন বেসরকারি সংস্থা উত্তরণ এর আইসিভিজিডি প্রকল্পের প্রোগ্রাম ব্যবস্থাপক খন্দকার ইয়াছিন। আলোচনায় অংশগ্রহন করেন কাজীপুর ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, ও ধানখোলা ইউপি চেয়ারম্যান আখেরুজ্জামান।

গাংনী উপজেলায় ৮০০ ভিজিডি কার্ডধারী পরিবার এই প্রকল্পের সুবিধাভোগী হিসেবে সহায়তা পাবেন। অনুষ্ঠানে আইসিভিজিডি প্রকল্পের ০৪জন নির্বাচিত সুবিধাভোগীকে কার্ড প্রদানের মাধ্যমে গাংনী উপজেলায় প্রকল্পটির উদ্বোধনী ঘোষনা করা হয়।