গাংনীতে আওয়ামী লীগের বিশাল শোক শোভাযাত্রা

ছবি, রাজনীতি

এম চোখ ডট কম, গাংনী:
নানা আয়োজনের মধ্য দিয়ে মেহেরপুরের গাংনী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে পালন করা হচ্ছে জাতীয় শোক দিবস। পতাকা উত্তোলন, শোক শোভাযাত্রা, জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ ও দো’আ মোনাজাতের মধ্য দিয়ে শোককে শক্তিতে রপান্তরিত করার প্রত্যয় ব্যক্ত করেন নেতাকর্মীরা।
সকাল সাড়ে নয়টার দিকে গাংনী বাস স্ট্যান্ডে জাতীয়, দলীয় ও অঙ্গ সহযোগী সংগঠনের পতাকা উত্তোলন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গাংনী উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন। সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা আ.লীগের কৃষি বিষয়ক সম্পাদক ফজলুল হক, সাবেক সাংগঠনিক সম্পাদক মোখলেছুর রহমান মুকুল, উপজেলা আ.লীগের সহ সভাপতি আকরাম হোসেন খান, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, মনিরুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হুদা বিশ^াস, জেলা আ.লীগের ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক কাথুলী ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান রানা, যুবলীগ নেতা ও মটমুড়া ইউপি চেয়ারম্যান সোহেল আহম্মেদ, যুবলীগের কেন্দ্রীয় নেতা রেজাউল ইসলাম, জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মুনতাছির জামান মৃদুল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ আহবায়ক আবুল বাসার, যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন মিঠু, শ্রমিক লীগ সভাপতি মিজানুর রহমান মজনু, উপজেলা ছাত্রলীগ সভাপতি আমিনুল ইসলাম সেন্টু ও সাধারণ সম্পাদক নাসিরুল মোহনসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড নেতৃবৃন্দ।
এদিকে পতাকা উত্তোলন শেষে বিভিন্ন এলাকা থেকে আসা নেতাকর্মীদের নিয়ে শোক শোভযাত্রা শুরু হয়। বিপুল সংখ্যক নেতাকর্মীর অংশ গ্রহণে বিশাল শো ডাউনে পরিণত হয়। শোভাযাত্রাটি উপজেলা পরিষদ চত্তত্বরে দিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করা হয়। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও দো’আ মাহফিল অনুষ্ঠিত হয়।