সেই ছাত্রলীগ কর্মীরা এবার করোনা টিকার ফ্রি রেজিস্ট্রেশনে

ছবি

এম চোখ ডট কম, গাংনী:
মেহেরপুর জেলা ছাত্রলীগের কোভিড-১৯ স্বেচ্ছাসেবক ইউনিটের উদ্যোগে এবার করোনা ভাইরাস টিকার ফ্রি রেজিস্ট্রেশন সেবা চালু হয়েছে। শনিবার বিকেলে সাহারবাটি চারচারা বাজারে আনুষ্ঠানিক এ সেবার উদ্বোধন করেন জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক ও কোভিড-১৯ স্বেচ্ছাসেবক ইউনিটের আহবায়ক মুনতাছির জামান মৃদুল।
করোনা ভাইরাস আক্রান্ত মানুষের অক্সিজেন ও চিকিৎসা সেবা এবং মরদেহ দাফনসহ করোনা আক্রান্ত রোগীদের পাশে মানবতার হাত বাড়িয়ে ইতিমধ্যে সর্বমহলে প্রশংসা কুড়িয়েছে ছাত্রলীগের এই ইউনিটের সদস্যরা। যা মানবতার অনুকরণীয় দৃষ্টান্ত বলে মন্তব্য অনেকের। 
জানা গেছে, ছাত্রলীগের স্বেচ্ছাসেবক ইউনিটের সদস্যরা ফ্রিতে এলাকার মানুষের টিকার রেজিস্ট্রেশন করে দিচ্ছেন। এছাড়াও জনগণকে উদ্বুদ্ধ করে টিকার রেজিস্ট্রেশন ও স্বাস্থ্যবিধি মেনে চলার কাজটি করে যাচ্ছেন ছাত্রলীগের কর্মীরা।
রেজিস্ট্রেশন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সেচ্ছাসেবক ইউনিটের সদস্য সচিব গাংনী উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম সেন্টু, গাংনী পৌর ছাত্রলীগের সভাপতি ডালিম রানা, সাধারণ সম্পাদক নাসিরুল ইসলাম মোহন, সাবেক ছাত্রলীগ নেতা জুবায়ের হোসেন উজ্জল, গাংনী উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফয়সাল জাহান শিশির, ঢাকা কলেজ ছাত্রলীগ নেতা সাহাবুল ইসলাম, মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের জেলা সভাপতি ইউসুব আলী, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রায়হানুর জামান নীরব, মানব উন্নয়ন বিষয়ক সম্পাদক মাসুদ রানা মিল্টন প্রমুখ।